সারাদেশ

ছেলেকে নিয়ে দায়িত্ব গ্রহণ করলেন গাজীপুর সিটির প্রথম নারী মেয়র জায়েদা খাতুন

  প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২৩ , ১০:১৫:২৩

শেয়ার করুন

গাজীপুর জেলা প্রতিনিধি:-গাজীপুর সিটির প্রথম নারী মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন জায়েদা খাতুন

সোমবার ১১ সেপ্টেম্বর নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের অভিষেক ও দোয়া অনুষ্ঠান উপলক্ষ্যে নগরভবন জুড়ে বর্ণাঢ্য সাজে সজ্জিত করা হয়েছে। এদিন দুপুরে নগরভবনের দক্ষিণে বঙ্গতাজ অডিটরিয়ামে অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে স্বাগত জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজম।
অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মেয়র জায়েদা খাতুনের ছেলে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য কাজী মোজাম্মেল হক, গাজীপুর সিটি কর্পোরেশনের সচিব মো. আব্দুল হান্নানসহ নবনির্বাচিত কাউন্সিলরগণ। অভিষেক অনুষ্ঠানে যোগ দিতে গেলে গাজীপুর সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজম ও নির্বাচিত কাউন্সিলররা নতুন মেয়রকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান।

এদিকে বেলা ২টার দিকে নগর ভবনে গাজীপুর সিটি করপোরেশনের প্রথম নারী মেয়র হিসেবে দায়িত্বগ্রহণ করেন জায়েদা খাতুন। নবনির্বাচিত মেয়রের অভিষেক উপলক্ষ্যে নগরভবনে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়েছেন তিনি। নগর ভবনে নতুন মেয়র জায়েদা খাতুনকে ফুল দিয়ে বরণ করেন সিটির কর্মকর্তা, কর্মচারীরা। তিনি নগর ভবনে নব নির্বাচিত কাউন্সিলর ও কর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

আগের দিন রবিবার ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে তার দায়িত্ব হস্তান্তর করেন।
মেয়র জায়েদা খাতুনের ছেলে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আপনারা মাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। মা বলেছেন তার জীবনবাজি রেখে আপনাদের পাশে থাকবেন। তিনি আরো বলেন, সকলে মিলে মিশে কাজ করতে হবে। সবাই সবাইকে সহযোগিতা করতে হবে। তিনি মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
অভিষেক অনুষ্ঠানে গাজীপুরে সিটি করপোরেশনের নতুন মেয়র জায়েদা খাতুন নগরবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে লাখ লাখ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। আমার আগেও আমার ছেলে জাহাঙ্গীর আলমকে মেয়র পদে ভোট দিয়ে জয়যুক্ত করেছিলেন। এজন্য আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের আন্তরিক শুভেচ্ছা জানাই। তিনি নির্বাচিত কাউন্সিলর ও সিটির কর্মকর্তা-কর্মচারীদের সততার সঙ্গে সেবা তথা দায়িত্ব পালনের অনুরোধ জানান। তিনি বলেন, গাজীপুর নগরবাসী আমার উপর যে দায়িত্ব দিয়েছেন আল্লাহর উপর ভরসা করে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা ও আমার ছেলে জাহাঙ্গীর আলমের অভিজ্ঞতা কাজে লাগিয়ে সুন্দর ও আধুনিক সিটি উপহার দেব আপনাদের।

মোঃ মানিক হোসেন বিজয়/


শেয়ার করুন

আরও খবর

Sponsered content