খেলাধূলা

বিশ্বকাপ বাছাইয়ে ভালো ফল, হকি দলকে সংবর্ধনা

  প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৩১:০২

শেয়ার করুন

ফাইভ-এ সাইড হকির বিশ্বকাপ বাছাইয়ে এবারই প্রথম বাংলাদেশ অংশগ্রহণ করেছিল। প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় গিয়ে বাংলাদেশ নারী ও পুরুষ উভয় দলই ভালো পারফরম্যান্স করেছে। বিশেষ করে পুরুষ দলটি বিশ্বকাপে খেলার সম্ভাবনাও জাগিয়েছিল।

বিশ্বকাপ বাছাইয়ে দলীয় পারফরম্যান্সের পাশাপাশি ছিল ব্যক্তিগত অর্জনও। নারী ইভেন্টে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতাও হয়েছিলেন বাংলাদেশের খেলোয়াড়। ভালো পারফরম্যান্সের ফলস্বরূপ বাংলাদেশ হকি ফেডারেশন ফাইভ এ সাইড নারী ও পুরুষ হকি দলকে সংবর্ধনা দিয়েছে।

আজ (বৃহস্পতিবার) বিমান বাহিনীর ফ্যালকন হলে আয়োজিত সংবর্ধনায় তাদের শুভেচ্ছা জানান বিমান বাহিনী প্রধান ও হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল শেখ আবদুল হান্নান। এ সময় ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। ফুলেল শুভেচ্ছার পাশাপাশি খেলোয়াড়দের আর্থিকভাবেও পুরস্কৃত করেন পারফরম্যান্সের জন্য।

ফাইভ এ সাইড খেলোয়াড়দের সংবর্ধনার পাশাপাশি এদিন এশিয়ান গেমসগামী দলের ফটোসেশন অনুষ্ঠিত হয়। গত এশিয়ান গেমসে ষষ্ঠ স্থান অর্জন করেছিল বাংলাদেশ। এবার আগের স্থান বজায় রাখার পাশাপাশি উন্নতির চেষ্টার কথা জানিয়েছেন খেলোয়াড় ও কর্মকর্তারা। ফাইভ এ সাইড হকি দলকে সংবর্ধনা ও এশিয়ান গেমসের ফটোসেশনের পাশাপাশি বাংলাদেশ হকির সামগ্রিক বিষয় নিয়েও অনুষ্ঠানে আলোচনা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য- নারী হকি লিগের পরিকল্পনা।


শেয়ার করুন