জাতীয়

সচিব থেকে মেজর জেনারেল প্রতিটি পেশায় নারীদের সফল পদচারণা’

  প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২৩ , ৩:২৬:৩৮

শেয়ার করুন

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে বলেই দেশে আজ সবক্ষেত্রে নারীরা সাহসী ও যোগ্য ভূমিকা রাখতে পারছে। সচিব থেকে মেজর জেনারেল প্রতিটি পেশায় নারীদের সফল পদচারণায় দেশ আজ এগিয়ে যাচ্ছে। এই অগ্রগতি অব্যাহত রাখার জন্য আবারো নৌকায় ভোট দিতে হবে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা জাগ্রত নারী সমাজ আয়োজিত এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারী নেত্রী নাছিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ।

আমিনুল ইসলাম বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে লুটপাট করে দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন করেছে, জঙ্গিবাদ কায়েম করেছে, আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস করেছে, মানুষ হত্যা করেছে এই দেশের মানুষ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই লুটেরা দেশবিরোধী শক্তিকে প্রতিহত করে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

সমাবেশে বক্তব্য রাখেন─ লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মিয়া ফারুক, সাতকানিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, লোহাগাড়া আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, বড় হাতিয়া ইউনিয়ন সভাপতি সাজেদুর রহমান দুলাল, আমিরাবাদ ইউনিয়ন সভাপতি সিরাজুল ইসলাম ও লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন চৌধুরী ‍প্রমুখ।

 


শেয়ার করুন