রাজনীতি

২৮ অক্টোবর ওলামা মাশায়েখ সম্মেলন করবে হেফাজতে ইসলাম

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২৩ , ২:০৮:৪৩

শেয়ার করুন

রাজধানী ঢাকায় আগামী ২৮ অক্টোবর ওলামা মাশায়েখ সম্মেলন করার ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) চট্টগ্রামের ফটিকছড়ি বাবুনগর মাদরাসায় হেফাজতের নতুন কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনটির আমির মুহিব্বুল্লাহ বাবুনগরী।

হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মীর ইদ্রিস বলেন, কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী ২৮ অক্টোবর আমরা ঢাকায় সমাবেশ করব। তবে এখনও স্থান নির্ধারণ করা হয়নি। এর মধ্যে যদি নেতাকর্মীদের মুক্তি দেওয়া না হয়, তবে সমাবেশ থেকে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

এদিন হেফাজতের বৈঠকে জেলাসহ বিভিন্ন ইউনিটের কমিটি পুনর্গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া দেশব্যাপী জেলা, উপজেলা ও মহানগর কমিটি গঠন করে প্রত্যেক জেলায় শানে রেসালত সম্মেলনেরও সিদ্ধান্ত নেওয়া হয়।

রাজধানীতে সম্মেলনের ঘোষণা হেফাজতের
৬ লাখ সদস্যের বিশাল বাহিনী নামাচ্ছে আ.লীগ
বৈঠকে মুফতী খলিলুর আহমাদ কাসেমী, মাওলানা মাহফুজুল হক, সালাহ উদ্দিন নানুপুরী, মুফতি জসিম উদ্দিন, মাওলানা আবদুল আউয়াল, ড. আহমদ আব্দুল কাদের, মাওলানা সরোয়ার কামাল আজিজী, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা মহিউদ্দিন রাব্বানী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, মুফতী হাবীবুর রহমান কাসেমী, মুফতি মোবারক উল্লাহ ও মাওলানা সাখাওয়াত হোসাইনসহ হেফাজতের নবগঠিত কমিটির নেতারা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content