সারাদেশ

আ. লীগের লোকজনই হামলা চালিয়েছে, অভিযোগ মনোনয়ন প্রত্যাশীর

  প্রতিনিধি ১ অক্টোবর ২০২৩ , ৩:৫০:৫৫

শেয়ার করুন

 

 

ডিবিসি নিউজের ‘ইলেকশন এক্সপ্রেস’ অনুষ্ঠান চলাকালে হামলায় ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন চাঁদপুর-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মৎস্যজীবী লীগ নেতা রেদওয়ান খান বোরহান। রোববার (১ অক্টোবর) বিকেলে চাঁদপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে রেদওয়ান খান বোরহান বলেন, ডিবিসি নিউজের ‘ইলেকশন এক্সপ্রেস’ নামে একটি লাইভ অনুষ্ঠান ছিল আমাকে নিয়ে। অনুষ্ঠানটি আমার নিজ এলাকা চাঁদপুর সদরের লক্ষ্মীপুর ইউনিয়নে একটি স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। আমি ওই স্কুলের একজন দাতা সদস্য। অনুষ্ঠানটির লাইভ চলাকালে আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতার একদল সন্ত্রাসী বাহিনী সাংবাদিক টিমের সদস্যসহ আমাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। আমি এ ঘটনায় আমাদের অভিভাবক, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে বিচার দিয়েছি।

তিনি আরও বলেন, সন্ত্রাসীরা ৪টি গাড়ি ভাঙচুর ও অনুষ্ঠানের চেয়ার টেবিল তছনছ করে দিয়েছে। এ ঘটনায় আমার প্রায় ২৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত দুইজন চাঁদপুর সরকারি জেলারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে এ ঘটনায় আমি কোনো মামলা করবো না।

 

 

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content