সারাদেশ

কুকর্মের নিউজ প্রকাশ করায় সম্পাদিকা ও প্রতিনিধিকে হত্যার হুমকি

  প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২৩ , ১১:০৮:০৮

শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি : একাধিক অপকর্মের হোতা, নারী লোলুপ, সন্ত্রাসী বাকিবুল্লাহ বাপ্পির বিরুদ্ধে কুকর্মের অভিযোগে নিউজ প্রকাশ করায় অনলাইন পোর্টালে এসে ডিরেক্টলি এক সপ্তাহের মধ্যেই হত্যার হুমকি দিয়েছেন বাকিবুল্লাহ ওরফে বাপ্পি। ঘটনাসূত্রে জানা গেছে, দেবহাটার বহেরা গ্রামের নারী লোলুপ বাপ্পির সাথে পার্শ্ববর্তী শ্রীরামপুর গ্রামের প্রবাসী রেজাউলের স্ত্রী সেলিনা খাতুনের দীর্ঘদিনের প্রেমজ সম্পর্ক চলে আসছিল। সেই সূত্রে গত বুধবার দিবাগত রাতে বাকিবুল্লাহ ও সেলিনা কুকর্মে লিপ্ত হলে সেলিনার আপন ভাইপো তুহিনের কাছে হাতেনাতে ধৃত হয় তারা। বিষয়টি এলাকাবাসীর কারো অজানা নয়।

এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। এ বিষয়ে সাতক্ষীরার বহুল আলোচিত অনলাইন পোর্টাল হুমাইরা সাদিয়া কতৃক সম্পাদিত ‘সাতক্ষীরা তালাশ টিমে ‘ গত ২৮ অক্টোবর নিউজ প্রকাশিত হলে এই নিউজ পোর্টালের কমেন্ট বক্সে এসে তার ব্যবহৃত ব্যক্তিগত ফেসবুক একাউন্ট –https://www.facebook.com/profile.php?id=100039337666774 থেকে

সরাসরি সম্পাদিকা ও প্রতিনিধিকে হত্যার হুমকি দিয়েছেন বাকিবুল্লাহ বাপ্পি। এ বিষয়ে সাতক্ষীরা তালাশ টিমের সম্পাদিকা ক্ষোভ প্রকাশ করে প্রশাসনের কাছে আইনি হস্তক্ষেপ কামনা করেছেন এবং যতদ্রুত সম্ভব বাকিবুল্লাহ বাপ্পিকে তথ্য প্রযুক্তি আইনের আওতায় এনে গ্রেফতারের দাবী জানিয়েছেন।

রেজাউল ইসলাম/

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content