রাজনীতি

তলে তলে সব আপস হয়ে গেছে, আর কোনো চিন্তা নেই-ওবায়দুল কাদের

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ৩:০৭:২৮

শেয়ার করুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোথায় স্যাংশন, কোথায় ভিসানীতি? তলে তলে সব আপস হয়ে গেছে, আর কোনো চিন্তা নেই, যথাসময়ে নির্বাচন হবে।

মঙ্গলাবর (৩ অক্টোবর) সাভারের আমিনবাজারে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়ন করতে গিয়ে শেখ হাসিনার রাতের ঘুম হারাম হয়ে গেছে। মানুষ যাতে ভালো থাকে, জিনিসপত্রের দাম যাতে কমে সেজন্য শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছেন।

বিএনপির প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা (বিএনপি) নাকি অক্টোবরে সরকারের পতন করবে? কোন অক্টোবর? অক্টোবর, নভেম্বর, ডিসেম্বরে কিছুই হবে না। বিএনপির আন্দোলনের দম ফুরিয়ে গেছে, তারা যত ষড়যন্ত্র করুক না কেন যথাসময়েই নির্বাচন হবে। বাংলার জনগণ বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। যে দলে দুর্নীতির দুর্গন্ধ আছে, মানুষ সে দল চায় না।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি হাঁটুভাঙা দল, কোমরভাঙা দল। শক্ত হয়ে দাঁড়ান। কৌশলে ভালোভাবে চিনে নেন। খেলা হবে। সাংঘাতিক খেলা হবে।

আওয়ামী লীগ বারবার ষড়যন্ত্রের শিকার হয় এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীকে ২০ বার হত্যার ষড়যন্ত্র হয়েছে। বেগম জিয়াকে কেউ কী একবারও হত্যা করতে গিয়েছে? হত্যা চেষ্টা হয়েছে? আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না। কিন্তু, আওয়ামী লীগ বারবার ষড়যন্ত্রের শিকার হয়।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content