সারাদেশ

সড়ক দুর্ঘটনায় পঙ্গুত্ববরণকারী নাঈম ইসলামকে সহায়তা প্রধান করলেন দাউদকান্দিতে

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৩:২৬:৩২

শেয়ার করুন

দাউদকান্দি কুমিল্লা প্রতিনিধি-দাউদকান্দি গৌরীপুর বাজারে নিরাপদ সড়ক চাইয়ের উদ্যোগে এক আয়োজিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সড়ক দুর্ঘটনায় পঙ্গুত্বকারী নাঈম ইসলামকে সহায়তা প্রধান করেন ।

প্রধান অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও বাংলাদেশ চলচ্চিত্র ফেডারেশনের সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন । তিনি তার বক্তব্যে বলেন যে দীর্ঘ ৩০ বছর যাবত নিরাপদ সড়ক চাই এর আন্দোলন চালিয়ে যাচ্ছেন তিনি বলেন যে আজকে নিরাপদ সড়ক শুধু আমরা দাবি করলেই হবে না আমাদের নিজেদেরকে সচেতন হতে হবে নিজ নিজ এলাকায় প্রত্যেক মানুষকেই সচেতন হতে হবে আমাদের দাবি ছিল বাংলাদেশের প্রতিটি রোডে ফোর লাইন করার সময় সরকার মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রত্যেক জেলায় ফোর লাইন করেছে তিনি আরো বলেন আমাদের গার্জিয়ানরা সচেতন হতে হবে এবং ছেলেদের কে চাইলে মোটরসাইকেল কিনে না দেওইয়ার নির্দেশ দেন এবং তিনি এটাও বলেন মোটরসাইকেল দিতে হলে বাবা মা ছেলের ড্রাইভিং লাইসেন্স সহ পরীক্ষা নিরীক্ষা করে তারপর মোটরসাইকেল দেওয়ার জন্য ।

বিশেষ অতিথি ছিলেন মেজর অফ মোহাম্মদ আলী সুমন বাংলাদেশ শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান দাউদকান্দি উপজেলা পরিষদ। তিনি তার বক্তব্যতে বলেন দাউদকান্দিও তিতাস উপজেলা নিরাপদ সড়ক লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি আরো জানান এই পর্যন্ত হাইওয়ে থানায় নিরাপদ সড়কের উদ্যোগে নিতে গিয়ে হাইওয়ে থানায় প্রাই ২০০ ওদিক মামলা করেন হাইওয়ে পুলিশ উপস্থিত ছিলেন মোহাম্মদ লিটন এরশাদ মহাসচিব নিরাপদ সড়ক চাই । এস এম আজাদ হোসেন সাংগঠনিক সম্পাদক নিরাপদ সড়ক চাই। মোঃ মাইনুল হাসান নির্বাহী অফিসার দাউদকান্দি উপজেলা পরিষদ । দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক। দাউদকান্দি হাইওয়ে থানা অফিসার ইনচার্জ আলমগীর। দাউদকান্দি পৌর আওয়ামীলীগের সভাপতি প্রার্থী ফারুক খন্দকার। গৌরীপুর বাজার সেক্রেটারি শফিউল বাসার সুমন । গৌরীপুর ইউনিয়ন চেয়ারম্যান নোমান। সভাপতিত্ব করেছেন লিটন সরকার বাদল নিরাপদ সড়ক চাই দাউদকান্দি কুমিল্লা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার গুনিমানি ব্যক্তিগণ এবং অন্যান্য সংগঠনের নেতাকর্মী প্রেস ইলেকট্রনিক মিডিয়া সহ আরো অনেকই।

সোলেমান খান/


শেয়ার করুন

আরও খবর

Sponsered content