রাজনীতি

সরকার খালেদা জিয়াকে হত্যা করতে চায় : ফখরুল

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ১:৩১:০৯

শেয়ার করুন

 

 

সরকার খালেদা জিয়াকে হত্যা করতে চায় বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

বুধবার (৪ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে বাংলাদেশ কল্যাণ পার্টি আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, কিছুদিন ধরে আমরা তাকে (খালেদা জিয়া) দেখছি, তার অসুস্থতার বিষয়ে কথা বলে যাচ্ছি ও আন্দোলন করছি। আমরা জানি ভয়াবহ এই ফ্যাসিস্ট সরকার দেশনেত্রী খালেদা জিয়ার সু-চিকিৎসার ব্যবস্থা করবে না। কারণ দুঃখজনক হলেও সত্য যে, তারা (সরকার) তাকে হত্যা করতে চায়। রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে তাকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চায়।

 

তিনি বলেন, যিনি এ দেশের গণতন্ত্রের জন্য সবচেয়ে বেশি ত্যাগ শিকারকারী, যিনি রাজপথে সবচেয়ে বেশি সংগ্রাম করেছেন, যিনি জনগণকে সঙ্গে নিয়ে স্বৈরাচারকে পরাজিত করেছেন… এখন সমস্ত অসুস্থতা নিয়ে ফ্যাসিবাদের বিরুদ্ধে সংগ্রাম করে চলেছেন। আমরা তার রোগমুক্তির জন্য দোয়া করেছি। আল্লাহর কাছে প্রার্থনা করি, আল্লাহ যেন তার হায়াৎ বাড়িয়ে দেন। একইসঙ্গে যেন তার চিকিৎসার সুযোগ করে দেন। আমরা জনগণের শক্তিতে বিশ্বাস করি। সেজন্য আল্লাহর কাছেই আমরা প্রার্থনা করি, তিনি যেন আবার আমাদের মাঝে থেকে লড়াই-সংগ্রাম করতে পারেন।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক) বলেন, দেশের মা, গণতন্ত্রের মা… বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। তাকে পরিকল্পিতভাবে অসুস্থ করা হয়েছে, মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে।

 

গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, ৭৮ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া খুবই অসুস্থ৷ তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন। একজন প্রধানমন্ত্রী আরেকজন সাবেক প্রধানমন্ত্রীর মৃত্যু কামনা করছেন। এটি খুবই বিকৃত রুচির।

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের সভাপতিত্বে ও মহাসচিব আব্দুল আওয়াল মামুনের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন ১২ দলীয় জোটের আহ্বায়ক এহসানুল হুদা, জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মুস্তফা জামাল হায়দার, জামায়াত-ই-ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মোয়াজ্জেম হোসেন হেলাল।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content