সারাদেশ

ভোট শুরুর ঘন্টায় ঢাকার বিভিন্ন কেন্দ্রে

  প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ৪:১২:১২

শেয়ার করুন

ঢাকা-৭ (লালবাগ) আসনের নির্বাচনী এলাকার কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতির সংখ্যা খুবই কম। সকাল ৮টায় ভোট শুরু হলেও ভোটার আসছেন নগন্য। আজিমপুর বটতলা মোড় আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিউ পল্টন লাইন স্কুল এন্ড কলেজ, ওয়েস্টার্ন স্কুল কেন্দ্রগুলো সরজমিন সকাল ৮ থেকে ৯টার কিছুক্ষণ পর্যন্ত ভোটারের উপস্থিতির এই চিত্র দেখা গেছে। সোয়া ৯টার দিকে আজিমপুর বটতলা মোড় আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং কর্মকর্তা মো. সেলিম মানবজমিনকে বলেন, তার কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ৩৪৬৩ জন। এরমধ্যে পুরুষ ১৭৪৯ এবং মহিলা ১৭১৪ জন। উল্লিখিত সময়ের মধ্যে ভোট পড়েছে ৩৯টি। এর মধ্যে মহিলা ৭টি, পুরুষ ৩২টি। এখানে ১টি কেন্দ্রে ৮টি কক্ষ রয়েছে।
ভোট কেন্দ্রগুলোর সামনে পুলিশ, আনসার সদস্যরা রয়েছেন। ভোটার উপস্থিতি কম থাকায় আইন শৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা গল্প করে সময় অতিবাহিত করতে দেখা গেছে।
অন্যদিকে কেন্দ্রগুলোর সামনে নৌকার প্রতীকের ব্যাচ পরিহিত সমর্থকরা মহড়া দিচ্ছেন। আশপাশের দোকানপাটগুলোও প্রায় বন্ধ রয়েছে।

এছাড়া মোহাম্মদপুর, ধানমন্ডি, নিউমার্কেট, মতিঝিল, কাকরাইল,পল্টন, তেজগাঁও, গুলিস্থান, রামপুরা,ঢাকা বিশ্ববিদ্যালয় ও এর আশেপাশের এলাকার কেন্দ্রগুলোতে পরিদর্শন করে কোথাও ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়নি ২ ,,,১ জন ছাড়া ।সমস্ত ঢাকা শহর ফাঁকা।দলীয় লোকজন হাতে গোনা কয়েকজন কে দেখা গেছে। নাশকতা মূলক কর্মকান্ডের লক্ষন দেখা যায়নি,,,আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি সীমিত।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content