সারাদেশ

সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ও আহত ২

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২৪ , ১২:০০:৫৪

শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা- খুলনা মহাসড়কে ভৈরবনগর এলাকায় মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আজ রবিবার বেলা ২ টার দিকে অভি কুমার দে (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে এবং আহত হয়েছে মোটর সাইকেলে থাকা দুই আরোহী । নিহত অভি কুমার পাটকেলঘাটা থানার কুমিরা এলাকার তপন কুমার দে’র ছেলে ও সে তালা সরকারী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। সে পড়াশুনার পাশাপাশি পাটকেলঘাটা বাজারের মোহনলাল ডাক্তারের হোমিওপ্যাথিক ফার্মেসিতে কাজ করতেন বলে জানা গেছে। আহতরা হলেন, কুমিরার কদমতলা এলাকার কাঠ ব্যবসায়ী আলমগীর হোসেনের ছেলে আসিফ হোসেন (২০) ও খলিষখালীর কাটাখালী এলাকার উত্তম মন্ডলের ছেলে শিমুল মন্ডল (২১)। আহতরা বর্তমানে সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ২ টার দিকে তিন বন্ধু মোটর সাইকেল যোগে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের ভৈরব নগর এলাকায় আসলে একটি বাইসাইকেল রাস্তাপার হতে থাকলে মুুখোমুখি সংঘর্ষে হয়।এতে ঘটনাস্থলে নিহত হয় অভি। পরে স্থানীয়রা শিমুল ও আসিফকে উদ্ধার করে সাতক্ষীরার সিবি হাসপাতালে পাঠায়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content